Monday, January 8, 2018

ঝিরি ঝিরি বাতাসে পাতারই মর্মর শব্দ বাজে এসেছ কি তুমি নুপুরের শব্দ সাঝে চরণ ধ্বনি আসে যেন আমার কানে জানালা খুলে যায় প্রিয় ফুলের গন্ধ রাজে #fog #bangladesh #morning #travel #roaminbangladesh #নিকষ_আধার #কুয়াশা #বাংলাদেশ #like #like4like #likeforlike #likeforfollow #likes #followforfollow #follow



নিকষ আঁধার ঘোলাটে অন্ধকার
পূর্নিমা চেয়ে রয় জোনাকির আলো খেলায়
ঝিরি ঝিরি বাতাসে পাতারই মর্মর শব্দ বাজে
এসেছ কি তুমি নুপুরের শব্দ সাঝে
চরণ ধ্বনি আসে যেন আমার কানে
জানালা খুলে যায় প্রিয় ফুলের গন্ধ রাজে
জোৎসনা রাতে আসে যেন আমার পানে
আজ রাতেরই শব্দ কেন শুধু অমলিন কানে বাজে

সেই মেঘলা দিনের কথা যে মনে পড়ে যায়
দুজনে মিলে খেলেছি কত অবেলায়
মনের সব স্বপ্ন দুজনে দুহাতে জড়িয়ে
ছড়িয়ে দিয়েছিলাম ভালবাসার প্রান্তরে
কোনো ঘূর্ণি ঝড়ে ভেঙ্গে দিল সব আমার

নিকষ আঁধার ঘোলাটে অন্ধকার
পূর্নিমা চেয়ে রয় জোনাকির আলো খেলায়
ঝিরি ঝিরি বাতাসে পাতারই মর্মর শব্দ বাজে
এসেছ কি তুমি নুপুরের শব্দ সাঝে
চরণ ধ্বনি আসে যেন আমার কানে
জানালা খুলে যায় প্রিয় ফুলের গন্ধ রাজে
জোৎসনা রাতে আসে যেন আমার পানে
আজ রাতেরই শব্দ কেন শুধু অমলিন কানে বাজে

#fog #bangladesh #morning #travel #roaminbangladesh #নিকষ_আধার #কুয়াশা #বাংলাদেশ #like #like4like #likeforlike #likeforfollow #likes #followforfollow #follow


Mobile Photography by Md. Tanveer Rahman http://ift.tt/2qFWhOD

No comments:

Post a Comment